Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিটি ব্যাংক-বিকাশ আন্তঃসংযোগ চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

সিটি ব্যাংক এবং দেশের বৃহত্তম মোবাইল আর্থিক পরিসেবা প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে গতকাল এই চুক্তির মাধ্যমে উভয় প্রতিষ্ঠানের মধ্যে আন্তঃসংযোগ স্থাপিত হবে, যার ফলে উভয় প্রতিষ্ঠানের গ্রাহকেরা টাকা পাঠানো, ক্রেডিট কার্ড বিল পরিশোধ, এটিএম থেকে নগদ টাকা উত্তোলনসহ নানাবিধ সুবিধা পাবেন।
চুক্তির আওতায় সিটি ব্যাংকের গ্রাহকেরা তাদের অ্যাকাউন্ট থেকে তাৎক্ষণিকভাবে বিকাশ ওয়ালেটে টাকা পাঠাতে পারবেন। সিটি ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং প্ল্যাটফর্ম সিটিটাচের মোবাইল অ্যাপ ও ওয়েবসাইট ব্যবহার করে সেবাটি পাওয়া যাবে। তেমনি, বিকাশ গ্রাহকেরাও তাদের বিকাশ ওয়ালেট থেকে সিটি ব্যাংকের অ্যাকাউন্টে টাকা পাঠানোর সুবিধা পাবেন। এছাড়া সিটি ব্যাংকের ক্রেডিট কার্ড মেম্বাররা বিকাশ ওয়ালেট থেকে তাদের ক্রেডিট কার্ডের বিল পরিশোধ করতে পারবেন এবং বিকাশ গ্রাহকরা সিটি ব্যাংকের সারাদেশে ছড়িয়ে থাকা ৩৫০টি এটিএম থেকে নগদ টাকা উত্তোলন করতে পারবেন।
সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আর. কে. হুসেইন এবং বিকাশের প্রধান নির্বাহী কর্মকর্তা কামাল কাদির নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন।
চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন, উপব্যবস্থাপনা পরিচালক কাজী আজিজুর রহমান, হেড অব রিটেইল ব্যাংকিং অরুপ হায়দার, অল্টারনেট ডেলিভারী চ্যানেল প্রধান মোস্তাফিজুর রহমান এবং বিকাশের চীফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ, চীফ টেকনোলজি অফিসার মোহাম্মদ আজমল হুদা, চীফ মার্কেটিং অফিসার মীর নাওবুদ আলী এবং চীফ এক্সটার্নাল ও করপোরেট অ্যাফেয়ারস অফিসার মেজর জেনারেল (অবঃ) শেখ মোঃ মনিরুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ