Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রীর গাল ও কান কেটে দিলো পাষণ্ড স্বামী

স্টাফ রিপোর্টার, বরগুনা : | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ১২:০১ এএম

যৌতুকের টাকা না দেয়ায় তিন সন্তানের জননী স্ত্রী ছকিনা বেগমের গাল ও কান কেটে দিলেন পাষন্ড স্বামী হাবিব খাঁন। বর্তমানে সে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। অর্থাভাবে সঠিক চিকিৎসা হচ্ছে না তার। ঘটনাটি ঘটেছে উপজেলার মহিষডাঙ্গা গ্রামে।
জানা গেছে, বিয়ের পর থেকে ছকিনা দিন মজুরের কাজ করে সংসার করে আসছেন। স্বামী হাবিব খান ২০০৬ সালে কক্সবাজারে খাদিজা নামের এক মহিলাকে দ্বিতীয় বিয়ে করেন। প্রায়ই স্বামী হাবিব খান তার কাছ থেকে টাকা নিয়ে যেত। টাকা না দিলে প্রায়ই তাকে মারধর করতো। গতকাল রাতে হাবিব আবারো ছকিনার কাছে টাকা দাবি করে। টাকা দিতে অস্বীকার করলে হাবিব ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে ছকিনার বাম গাল ও কান কেটে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। ছকিনা বেগম বলেন, বিয়ের পর অইতে দিন মজুরের কাম হইর‌্যা সংসার চালাই। স্বামী মোরে এ্যাকছের জ্বালায়। টাহা না দিলে মোরে মাইর‌্যা হালানোর জন্য কোপাইয়্যা গাল ও কান কাইট্টা দেছে। মুই এ্যাইয়্যার বিচার চাই। আমতলী থানার ওসি (তদন্ত) মোঃ নুরুল ইসলাম বাদল বলেন, হাবিব খানকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যৌতুক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ