Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

গেমসের প্রস্তুতি দেখবেন ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ১২:০০ এএম

তিনটি ডিসিপ্লিনের ক্রীড়াবিদদের প্রস্তুতি দেখবেন বাংলাদেশস্থ ইন্দোনেশিয়ান রাষ্ট্রদূত রিনা পৃথিয়াসমিয়ারসি সোমারনো। বৃহস্পতিবার তিনি এই পরিদর্শনে বের হবেন। সকাল নয়টায় আর্মি স্টেডিয়ামে অ্যাথলেটিকস, ১১টায় টঙ্গীস্থ শহীদ আহসানউল্লাহ মাস্টার স্টেডিয়ামে আরচারি এবং দুপুর একটায় গুলশানস্থ শুটিং কমপ্লেক্সে শুটিং অনুশীলনরত শুটারদের অনুশীলন দেখবেন। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) সূত্রে এ তথ্য জানা গেছে।
অলিম্পিক গেমসের পরেই অবস্থান এশিয়ান গেমসের। বিশ্বের দ্বিতীয় বৃহৎ এই গেমসের ১৮তম আসর অনুষ্ঠিত হবে ইন্দোনেশিয়ায়। ১৮ আগষ্ট থেকে ২ সেপ্টেম্বর জাকার্তা ও পালেম্বাংয়ে ৪০টি ডিসিপ্লিনে খেলা অনুষ্ঠিত হবে। গেমসের ১৪টি ডিসিপ্লিনে অংশ নেবেন লাল সবুজের ক্রীড়াবিদরা। বিওএর উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু বলেন, ‘ইন্দোনেশিয়ার সঙ্গে বাংলাদেশের সম্পর্কটা খুবই সৌহার্দ্যপূর্ণ। তাই বাংলাদেশের ক্রীড়াবিদদের প্রস্তুতি দেখতে আগ্রহ প্রকাশ করেছেন বাংলাদেশস্থ ইন্দোনেশিয়ান রাষ্ট্রদূত রিনা পৃথিয়াসমিয়ারসি সোমারনো।’ গত বছরের ১৮ মে বাংলাদেশস্থ ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত হিসেবে যোগ দেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গেমস

১৯ আগস্ট, ২০২১
২০ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ