Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোট দিলেন কামরান-আরিফ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ১০:৩৯ এএম

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে নিজের ভোট প্রদান করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। সকাল ৮টা ৪৫ মিনিটে তার নিজের কেন্দ্র সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তিনি তার ভোট প্রদান করেন। এদিকে, নিজের ভোট প্রদান করেছেন ১৯ দলীয় জোট প্রার্থী বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী। সকাল ৮টা ৫ মিনিটে তার নিজের কেন্দ্র ১৮নং ওয়ার্ডের রায়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তিনি ভোট প্রদান করেন। ভোট দিয়ে বেরিয়ে বিএনপি নেতৃত্বাধীন ১৯ দলীয় জোটের এই প্রার্থী সাংবাদিকদের সাথে কথা বলেন।

এ সময় তিনি বলেন, ১৭নং ওয়ার্ডের কাজী জালাল উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২০নং ওয়ার্ডের এমসি কলেজ কেন্দ্রে গত রাতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে ব্যালটে সিল মারা হয়েছে।
অবশ্য সুষ্ঠভাবে ভোট গ্রহণ হলে আবারও বিশাল ব্যবধানে ধানের শীষের বিজয় হবে বলেও দাবি করেছেন আরিফুল হক চৌধুরী।
এদিকে, বিএনপি নেতৃত্বাধীন ১৯ দলীয় জোটের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর ‘গত রাতে সিল মারা হয়ে গেছে’ এমন অভিযোগের জবাব দিতে গিয়ে কামরান সাংবাদিকদের বলেন, তিনি শুরু থেকেই একের পর এক ভিত্তিহীন বানোয়াট অভিযোগ করেই যাচ্ছেন। তার এসব অভিযোগে কেউ বিভ্রান্ত হবেন না।
কামরান নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে উল্লেখ করে নিজের জয়ের ব্যাপারে যথেষ্ট আশাবাদী বলেও উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি কর্পোরেশন নির্বাচন

১ ফেব্রুয়ারি, ২০২১
২৮ জানুয়ারি, ২০২১
২৭ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
২০ জানুয়ারি, ২০২০
১৮ জানুয়ারি, ২০২০
১৬ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ