Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে জাল ভোটের উৎসব, চার মেয়র প্রার্থী সংবাদ সম্মেলন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ১২:০০ পিএম

অনিয়ম, কারচুপি জালভোটের অভিযোগে ভোট বর্জন করেছে ইসলামী আন্দোলন। বেলা সাড়ে এগারোটার দিকে সংগঠনটির মহানগর কার্যালয়ে দলীয় নেতারা ভোট বর্জনের ঘোষণা দেন। নির্বাচনে জাল ভোটের অভিযোগে যৌথভাবে সংবাদ সম্মেলন ডেকেছে প্রতিদ্বন্দ্বী চার প্রার্থী। সেখান থেকে ভোট বর্জনের ঘোষণা আসতে পারে।

এদিকে বরিশাল নগরীর রুপাতলীর জাগুয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে জাল ভোট দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। সরজমিনে দেখা যায়, কেন্দ্র দখল করে নৌকা মার্কায় সিল মারছেন নৌকার সমর্থকরা। সকাল থেকেই ভোটারা অভিযোগ করছেন, কেন্দ্রে গেলেও তারা ভোট দিতে পারছেন না।
কাউন্সিল প্রার্থীর ব্যালট সরবরাহ করলেও মেয়র প্রার্থীর ব্যালট দেয়া হচ্ছেনা। বাইরে ভোটাররা দীর্ঘ লাইন ধরে আছেন। কয়েকজন ভোটার অভিযোগ করেছেন, বুথে প্রবেশ করে হাতে কালি লাগিয়ে ব্যালট সংগ্রহ করেছেন। কিন্তু নৌকার সমর্থকরা ব্যালট ছিনিয়ে নিয়ে সিল মেরেছে। ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনো অভিযোগ পাননি বলে জানান।

New layer...


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিটি করপোরেশন নির্বাচন

২৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ