Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

নেত্রকোনার ধনু নদীতে কার্গো জাহাজ ডুবে শ্রমিক নিখোঁজ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ২:০১ পিএম

নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর বাজার সংলগ্ন ধনু নদীতে সোমবার সকালে বালু ভর্তি কার্গো জাহাজ ডুবে তারেক মিয়া (২৫) নামক একজন শ্রমিক নিখোঁজ রয়েছে। নিখোঁজ তারেকের বাড়ী চট্টগ্রাম জেলার মিরশরাই এলাকায়।
ডুবন্ত কার্গো জাহাজের শ্রমিক রিপন মিয়া জানায়, সুনামগঞ্জ জেলার গজারিয়া থেকে শ ম-৫ নামে একটি বালু ভর্তি কার্গো জাহাজ যশোরের নওয়াপাড়ার উদ্দেশ্যে যাচ্ছিল। সোমবার সকাল ৭টার দিকে গাগলাজুর বাজার সংলগ্ন ধনু নদীতে পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা নদীধারা নামে খালি একটি কার্গো জাহাজ সেটিকে ধাক্কা দেয়। এতে শ ম-৫ জাহাজের সামনের অংশ ভেঙ্গে গিয়ে পানিতে ডুবে যায়। কার্গো জাহাজের ১০ জন শ্রমিক সাঁতার কেটে নদীর পাড়ে উঠতে পারলেও তারেক নামে এক শ্রমিক এখনও নিখোঁজ রয়েছে।
মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনসারী জিন্নাৎ আলীর কার্গো ডুবে এক শ্রমিকের নিখোঁজের কথা স্বীকার করে বলেন, তাকে উদ্ধারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ