Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

কুমিল্লায় অগ্নিকাণ্ডে ৬ ঘর ভস্মীভূত, ক্ষতি ২০ লাখ টাকা

চান্দিনা (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ৩:৫১ পিএম

কুমিল্লার মুরাদনগর উপজেলায় অগ্নিকাণ্ডে পাঁচ পরিবারের ছয়টি ঘর ভস্মীভূত হয়েছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারগুলো দাবি করেছে।
গত রবিবার রাতে মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের পালাসুতা গ্রামে এ ঘটনা ঘটে। বিদ্যুতের শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে ধারনা করা হচ্ছে। ক্ষতিগ্রস্তরা হলেন হোসেন মিয়া, ইসমাইল হোসেন, মান্নান মিয়া, আবুল হাষেম ও রমিজ মিয়া। সকলেই মৃত আব্দুস ছোবান মিয়ার ছেলে। জানা যায়, মান্নান মিয়ার ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। ঐ সময় বাড়িতে কোন লোক না থাকায় মূহুর্তের মধ্যে পাশে থাকা অন্য ঘর গুলোর মধ্যে আগুন ছড়িয়ে পরে। স্থানীয়রা দ্রুত মুরাদনগর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে।
এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে স্থানীয় এমপি ইউছুফ আব্দুল্লাহ হারুন এফসিএ, বিএনপি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান কাজী শাহ্ মোফাজ্জল হোসেন কায়কোবাদ, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকারসহ স্থানীয় লোকজন নগদ অর্থ ও বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করে সহযোগিতা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ