Inqilab Logo

বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

মিরসরাইয়ে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাত নিহত

প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

মিরসরাই (চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা : জেলার মিরসরাইয়ের জোরারগঞ্জে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে বারৈয়ারহাটে স্বর্ণের দোকানে ডাকাতি মামলার দুই আসামি নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে গুলিসহ আটটি অস্ত্র জব্দ করছে বলে জানিয়েছে র‌্যাব।
আজ সোমবার ভোর ৪টার দিকে জোরারগঞ্জ থানার মুহরী প্রজেক্ট এলাকায় এ ঘটনা ঘটে।
র‌্যাবের সিইও লে. কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মুহরী প্রজেক্ট এলাকায় অভিযান চালানো হয়। সে সময় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল ডাকাতেরা। তারা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্ম-রক্ষার্থে র‌্যাব পাল্টা গুলি চালালে দুজন নিহত হয়। নিহতরা হলেন- পিরোজপুরের মঠবাড়িয়ার কামরুল হাসান (৩৭) ও একই এলাকার ইয়াকুব (৪৫)। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে পাঁচটি পিস্তল, তিনটি এলজি এবং গুলিসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।
তিনি আরও জানান, নিহতরা ২৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় মীরসরাইয়ের বারৈয়ারহাট বাজারের মসজিদ মার্কেটের ‘শামীম জুয়েলার্সে’ ডাকাতি করে দুইশ ভরি স্বর্ণালঙ্কার লুটের মামলার আসামি। ডাকাতি শেষে পালানোর সময় তাদের ফাটানো হাতবোমায় এক স্কুলছাত্রসহ দুজন আহত হয়। ওই ঘটনায় সিসিটিভির ফুটেজ থেকে আসামিদের সনাক্ত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ