Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

রাজশাহীতে ইভিএমের দুই কেন্দ্রে এগিয়ে নৌকা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ৫:৩৭ পিএম
রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে ইভিএমে ভোট হওয়া দুই কেন্দ্রে নৌকা প্রতীকের প্রার্থী লিটন বিএনপির ধানের শীষের প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের চেযে ৯৩৫ ভোটে এগিয়ে আছেন।
 
সোমবার বিকাল ৪টায় ভোট শেষ হওয়ার আধা ঘণ্টার মধ্যে এ ফলাফল ঘোষণা করেন রাজশাহী বি বি হিন্দু একাডেমি-পুরাতন ভবন কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আসলাম উদ্দীন এবং পশ্চিম ভবন কেন্দ্রের প্রিজাইডিং অফিসার।
 
১০০ নম্বর কেন্দ্রে ( রাজশাহী বি বি হিন্দু একাডেমি-পুরাতন ভবন) নৌকা  প্রতীকে লিটন পেয়েছেন ৬৯১ ভোট । ধানের শীষ প্রতীকে বুলবুল পেয়েছেন ২৬৭ ভোট।
 
এ কেন্দ্রের ১৬৩৭ ভোটারের মধ্যে ৯৯১ জন ভোট দিয়েছেন; যা মোট ভোটের ৬০.৫৪ শতাংশ।
 
১০১ নম্বর কেন্দ্রে (রাজশাহী বি বি হিন্দু একাডেমি-পশ্চিম ভবন) নৌকা প্রতীকে পেয়েছে ৭৩৩ ভোট। আর ধানের শীষ প্রতীক পেয়েছে ২২২ ভোট।
 
এ কেন্দ্রের ১৭৪৬ ভোটারের মধ্যে ৯৭৫ জন ভোট দিয়েছেন; ভোটের হার ৫৫.৮৪ শতাংশ।
 
রাজশাহীর ১৩৮টি কেন্দ্রে সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হয়। এই সিটিতে মোট ভোটার ছিলেন ৩ লাখ ১৮ হাজার ১৩৮ জন।
 
মেয়া পদে পাঁচজন, সিাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ৫২ জন এবং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে মোট ১৬০ জন এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ