Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫, ৭ মুহাররাম ১৪৪০ হিজরী‌

তিন সিটিতেই এগিয়ে নৌকা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০১৮, ৭:২৭ পিএম

রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে তিনটিতেই আওয়ামী লীগের প্রার্থীরা এগিয়ে রয়েছেন। সর্বশেষ পাওয়া ফলাফলে রাজশাহীতে এইচ এম খায়রুজ্জামান (লিটন) পেয়েছেন ৪৩ হাজার ৪৮৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল পেয়েছেন ১৮ হাজার ৫ ভোট। এই সিটিতে মোট ভোটার ৩ লাখ ১৮ হাজার ১৩৮।

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী বদর উদ্দিন কামরান ১৩৪টি কেন্দ্রের মধ্যে ১৭টি কেন্দ্রে পেয়েছেন ১২ হাজার ২৮৮ ভোট। তার প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরী পেয়েছেন ৯ হাজার ২৩৫ ভোট। সিলেট সিটি কর্পোরেশনে মোট ভোটার ৩ লাখ ২১ হাজার ৭৩২।

অপরদিকে, বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ১২৩টি কেন্দ্রের মধ্যে ১২টিতে ১০ হাজার ৭৯ ভোট পেয়েছেন আওয়ামী লীগের প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। আর বিএনপির প্রার্থী মজিবর রহমান সরোয়ার পেয়েছেন ২ হাজার ২৭৮ ভোট। বরিশাল সিটি কর্পোরেশনে মোট ভোটার ২ লাখ ৪২ হাজার ১৬৬।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ