Inqilab Logo

ঢাকা, রোববার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ০৫ ফাল্গুন ১৪২৫, ১১ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

নওয়াজ শরিফ হাসপাতালে

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

দুর্নীতির দায়ে সাজা পেয়ে কারাবন্দি পাকিস্তানের ক্ষমতাচ্যুত সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে কারাগার থেকে হাসপাতালে নেয়া হয়েছে। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাওয়ালপিন্ডির আদিয়ালা জেল থেকে তাকে হাসপাতালে নেয়া হয়। খবরে বলা হয়, নওয়াজ বুকে ব্যথা অনুভব করছিলেন। মেডিকেল চেক আপ করার পর তার শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করে চিকিৎসকরা রোববার কারা কর্তৃপক্ষের কাছে তাকে দ্রæত হাসপাতালে পাঠানোর অনুরোধ জানান।
পাঞ্জাবের মুখ্যমন্ত্রী হাসান আসকারি রিজভি বার্তা সংস্থা রয়টার্সকে জানান, আদিয়ালা কারাগারের চিকিৎসকরা নওয়াজ শরিফের ইসিজিতে উদ্বেগজনক কিছু পেয়েছেন। এ অবস্থায় আমরা তার স্বাস্থ্য নিয়ে কোনো ঝুঁকিতে যেতে পারি না। তাই তাকে দ্রæত হাসপাতালে স্থানান্তরের জন্য কারা কর্তৃপক্ষকে নির্দেশ দেয়া হয়েছে। উল্লেখ্য, লন্ডনে চারটি বিলাসবহুল বাড়ির মালিকানা নিয়ে দুর্নীতির অভিযোগে গত ৬ জুলাই পাকিস্তানের একটি আদালত নওয়াজকে ১০ বছর ও তার মেয়ে মরিয়মকে ৭ বছরের কারাদÐ দেয়। এরপর ১৩ জুলাই লন্ডন থেকে দেশে ফেরার পর বিমানবন্দরেই পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রী ও তার মেয়ে মরিয়মকে গ্রেফতার করা হয়। বর্তমানে তারা রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগারে আছেন।- এনডিটিভি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নওয়াজ শরিফ

৪ ফেব্রুয়ারি, ২০১৯
১৬ সেপ্টেম্বর, ২০১৭

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ