Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাত্রীকে ধর্ষণের পর হত্যা বিচার দাবিতে উত্তাল খাগড়াছড়ি আটক ৩

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৮, ১২:০৩ এএম

খাগড়াছড়ির দিঘীনালা উপজেলার নয়মাইল এলাকার স্কুলছাত্রী কির্তিকা ত্রিপুরাকে ধর্ষণের পর হত্যার ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো- মো. শাহ আলম, মো. মনির হোসেন ও মো. নজরুল ইসলাম প্রকাশ ভান্ডারী। গত রোববরার রাতে ও গতকাল সোমবার সকালে তাদের আটক করা হয়। আটককৃতদের সবাই দীঘিনালার মেরুং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা। দীঘিনালা থানা পুলিশের ওসি বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এদিকে, স্কুলছাত্রী ধর্ষণের পর হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে উত্তাল খাগড়াছড়ি। তাকে হত্যার প্রতিবাদে শিক্ষক-শিক্ষার্থী থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এক কাতারে দাঁড়িয়েছে। সেইসঙ্গে কির্তিকা ত্রিপুরাকে ধর্ষণের পর নৃশংসভাবে হত্যা করা হয়েছে দাবি করে তার হত্যাকারীদের গ্রেফতার করে শাস্তির দাবিতে গতকাল সকালে মানববন্ধন করেছে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ।
প্রসঙ্গত, গত শনিবার দুপুরে নিখোঁজ হওয়ার পর রাত সোয়া ১১টার দিকে বাড়ির পাশ থেকে পঞ্চম শ্রেণির ছাত্রী কির্তিকা ত্রিপুরার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় কির্তিকা ত্রিপুরার মা অনুমতি ত্রিপুরা গত রোববার সন্ধ্যায় ২-৩ জন অজ্ঞাত আসামি করে দীঘিনালা থানায় মামলা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ