Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী
শিরোনাম

শর্তভঙ্গকারী হজ এজেন্সির বিরুদ্ধে ব্যবস্থার সুপারিশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০১৮, ১:০২ এএম

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে চট্টগ্রাম-ব্যাংকক রুটে সরাসরি ফ্লাইট চালুর সুপারিশ করেছে সংসদীয় কমিটি। এ ছাড়া হজযাত্রী পরিবহনের ক্ষেত্রে শর্ত ভঙ্গকারী এজেন্সিগুলোর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ারও সুপারিশ করে কমিটি।
গতকাল সোমবার সংসদ ভবনে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ৩৮তম বৈঠকে এই সুপারিশ করা হয়। কমিটির সভাপতি মুহাম্মদ ফারুক খানের সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য অধ্যাপক মো. আলী আশরাফ, মো. নজরুল ইসলাম চৌধুরী, কামরুল আশরাফ খান, মো. আফতাব উদ্দীন সরকার, রওশন আরা মান্নান এবং সাবিহা নাহার বেগম অংশ নেন।
বৈঠকে চট্টগ্রাম বিমানবন্দরের উন্নয়ন কার্যক্রম সরেজমিনে পরিদর্শনের জন্য গঠিত ৪নং সাব-কমিটির প্রতিবেদন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃক গৃহীত আগামী তিন বছরের রুট প্লানিং এবং আসন্ন হজ উপলক্ষে গৃহীত ব্যবস্থা ও পরিকল্পনা সংক্রান্ত বিষয়াবলি সম্পর্কে আলোচনা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হজ

২৪ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ