Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

পাংশায় নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

রাজবাড়ি জেলা সংবাদদাতা : জেলার পাংশা উপজেলার হাবাসপুরে নিখোঁজের তিনদিন পর একটি আখক্ষেত থেকে শিশু ফাহাদের (৮) ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়েছে। ফাহাদ হাবাসপুর ইউনিয়নের চর আফড়া গ্রামের হসেম আলীর ছেলে। আজ সোমবার সকালে নিজ বাড়ির পাশের আখক্ষেত থেকে পুলিশ ওই শিশুর লাশ উদ্ধার করে।
পুলিশ জানায়, সোমবার ভোরে স্থানীয়রা আখ ক্ষেতের পাশ দিয়ে যাওয়ার সময় দুর্গন্ধ পায়। এর কিছুক্ষণ পর ১টি কুকুর আখক্ষেত থেকে বেরিয়ে গেলে তাদের সন্দেহ হয়। তারা ক্ষেতের ভেতর এগিয়ে গেলে শিশুর ক্ষতবিক্ষত শরীর দেখতে পায়। খবর পেয়ে এলাকাবাসী লাশের কাছে গিয়ে ফাহাদের লাশ শনাক্ত করে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, শিশু ফাহাদের শরীরের সব অংশ শিয়াল-কুকুরে খেয়ে ফেলেছে। শুধু তার দু’টি পা ও মাথার অংশ বিশেষ পড়ে ছিল। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে।
ফাহাদের পরিবার জানায়, শনিবার সকাল ৯টার দিকে ফাহাদ খেলতে গিয়ে দুপুর গড়িয়ে গেলেও আর না ফেরায় বাড়ির সবাই তাকে খুঁজতে থাকে। রাত পর্যন্ত তাকে না পেয়ে পরদিন রোববার ফাহাদের পিতা হাসেম আলী পাংশা থানায় সাধারণ ডায়েরি করে।
খোঁজ নিয়ে জানা গেছে, ফাহাদের পিতা হাসেম আলী দু’টি বিয়ে করেন। আগের পক্ষের স্ত্রী মারা গেলে দ্বিতীয় বিয়ে করেন তিনি। আগের পক্ষের দু’টি ছেলে ও একটি মেয়ে রয়েছে।
দ্বিতীয় পক্ষের দুই ছেলের মধ্যে বড় ছেলেটি এক বছর আগে পানিতে পড়ে মারা যায়। এবার ছোট ছেলে ফাহাদের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ