Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বড়াইগ্রামে সন্তান হত্যার পর মায়ের আত্মহত্যা

প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : পারিবারিক কলহের জের ধরে নাটোরের বড়াইগ্রামে ফারদিন আহম্মেদ (০৪) নামে শিশু সন্তানকে গলাটিপে হত্যার পর ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন মা সেলিনা বেগম (২৮)।
আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার চান্দাই ইউনিয়নের ভান্ডারদহ গ্রামে এ ঘটনা ঘটে।
চান্দাই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আনিসুর রহমান দুপুরে জানান, প্রায় সাত বছর আগে ভান্ডারদহ গ্রামের আব্দুল হালিমের মেয়ে সেলিনা বেগমের সঙ্গে একই গ্রামের আব্দুল হামিদের ছেলে আব্দুল আলীমের বিয়ে হয়।
বিয়ের আগে থেকেই আব্দুল আলীম ঢাকা বিমানবন্দরে চাকরি করতেন। চার বছর আগে তাদের ঘরে জমজ সন্তান ফারদিন ও তাহসিনের জন্ম হয়।
সম্প্রতি তাদের পরিবারে আর্থিক সংকট দেখা দিলে এক সপ্তাহ আগে সেলিনা ও তার দুই ছেলেকে ভান্ডারদহ গ্রামে রেখে আব্দুল আলীম ঢাকায় চলে যান।
কিন্তু আব্দুল আলীমের এ সিদ্ধান্তকে সেলিনা বেগম মেনে নিতে পারেননি। ফলে তাদের মধ্যে কলহের সৃষ্টি হয়। এরই জের ধরে আজ সোমবার সকালে ছেলে ফারদিনকে গলাটিপে হত্যা করে এবং অপর ছেলে তাহসিনকে ধরতে গিয়ে ব্যর্থ হয়। পরে সেলিনা বেগম গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।
সেলিনার স্বামী আব্দুল আলীম বলেন, বর্তমানে চাকরিতে ওভারটাইম বন্ধ হয়ে যাওয়ায় সংসার চালাতে সমস্যা হচ্ছিল। এজন্য স্ত্রী-সন্তানদের কিছুদিনের জন্য বাড়িতে রেখে এসেছিলাম। এর মধ্যে সেলিনা যে এমন ঘটনা ঘটাবে তা বিশ্বাস করতেও কষ্ট হচ্ছে।
বড়াইগ্রাম থানার ওসি (তদন্ত) এমরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সেলিনার বাবা আব্দুল হালিম বাদী হয়ে অপমৃত্যু মামলা দায়ের করেছেন।
তিনি আরো বলেন, রিপোর্ট পেলে তদন্তের মাধ্যমে আত্মহত্যার সঠিক কারণ জানা যাবে। তবে প্রাথমিকভাবে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে হত্যা এবং আত্মহত্যার ঘটনা ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ