Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

ঈদ শপিং ক্যাশব্যাক দিচ্ছে বিকাশ

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

ঈদের কেনাকাটা সাশ্রয়ী করতে বিকাশ পেমেন্টে ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক দিচ্ছে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেড। দেশের ১২৫টির বেশি বিখ্যাত ব্র্যান্ডের ২৫শ’র বেশি আউটলেটে বিকাশ দিয়ে পেমেন্ট করে এই অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা।
গতকাল মঙ্গলবার থেকে ঈদ পর্যন্ত চলা বিকাশের এই ক্যাশব্যাক অফারের তালিকায় আছে নামী লাইফস্টাইল, ই-কর্মাস এবং সুপারস্টোর ক্যাটাগরির ব্র্যান্ড। ক্যাটাগরি এবং আউটলেট এর সংখ্যানুসারে এখন পর্যন্ত এটাই বিকাশের সবচেয়ে বড় ক্যাশব্যাক ক্যাম্পেইন। একজন গ্রাহক ক্যাটাগরি অনুযায়ী একটি ট্রানজেকশেনের ক্ষেত্রে শর্ত সাপেক্ষে সর্বোচ্চ ৩০০ টাকা থেকে ১ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকসহ অফার চলাকালীন সময়ে সর্বমোট ২হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।
বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি চ্যানেল *২৪৭# ডায়াল করে পেমেন্ট করলে গ্রাহকরা তাৎক্ষনিক ভাবে বিকাশ একাউন্টে ক্যাশব্যাক পেয়ে যাবেন।
বিকাশ অ্যাপে পেমেন্ট করতে অ্যাপের হোম স্ক্রিন থেকে মেক পেমেন্ট নির্বাচন করে মার্চেন্ট এর নম্বর দিয়ে পেমেন্ট করা যাবে অথবা খুব সহজে ছজ কোড স্ক্যান করে পেমেন্ট করা যাবে।
ইউএসএসডি এর ক্ষেত্রে আগের মতই *২৪৭# ডায়াল করে মেন্যু থেকে ৩ নির্বাচিত করে কয়েকটি ইন্টারঅ্যাকটিভ ধাপ অনুসরন করে পেমেন্টে করা যাবে।
এই অফারের আওতাভুক্ত ব্র্যান্ড এবং আউটলেটের বিস্তারিত তালিকা পাওয়া যাবে www.bkash.com and Facebook
page: www.facebook.com/bkashlimited



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকাশ


আরও
আরও পড়ুন