Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেসির কোলে প্রতিদ্বন্দ্বীর ছেলে

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

ছেলেকে কোলে নিয়ে বার্সেলোনার ড্রেসিং রুমের দিকে যাচ্ছেন রিয়াল বেটিসের মেক্সিকান তারকা আন্দ্রেস গুয়ার্দাদো। বেশ উচ্ছ¡সিত শিশুটি। বাবাও আদুরে চুমু দিয়ে এগিয়ে নিয়ে চলছেন। অবশেষে সেই মহেন্দ্রক্ষণ। আর্জেন্টাইন তারকাকে দেখেই চিৎকার দিয়ে উঠল শিশুটি, ‘মেসি!’ আর ঠিক সে মুহূর্তে সে সে শিশুটিকে কোলে তুলে নিলেন বার্সা সুপারস্টার।
গেলপরশু সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে গুয়ার্দাদোর ছেলে মেক্সিমোকে কোলে নিয়ে আদর করছেন, ছবি তুলছেন মেসি। চলছিল কিছু খুনসুটিও। এমন উষ্ণ আলিঙ্গন শেষে মেসিকে ধন্যবাদ দিতেও ভোলেননি মেক্সিমো। অথচ কে বলবে আর কয়দিন পরই মেসির শত্রু হয়ে উঠবেন শিশু মেক্সিমোর বাবা গুয়ার্দাদো। তবে ভাইরাল হওয়া ভিডিওটি গত মৌসুমে রিয়াল বেটিসের সঙ্গে ম্যাচের আগে তোলা হয়েছে বলেই জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যম।
আজ থেকে ছয় বছর আগে এল পিয়াসকে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি বলেছিলেন, ‘অন্যদের পেছনে ফেলে ব্যক্তিগত পুরষ্কার পাওয়ার চেয়ে আমি দলের সবাইকে নিয়ে শিরোপা জেতা পছন্দ করি। আমি ভালো খেলোয়াড় হওয়ার চেয়ে ভালো মানুষ হওয়ার ব্যাপারেই সবসময় সচেতন। যখন সব শেষ হয়ে যাবে আপনি সঙ্গে করে কি নিয়ে যাবেন? আমার আশা আমি যখন অবসর নিব তখন সবার কাছে ভালো মানুষ হিসেবে মনে থাকতে চাই।’
আর কদিন পরেই ঘোষিত হবে ফিফার বর্ষসেরা ফুটবলার দ্য বেষ্ট। এবার তাতে শক্ত প্রতিদ্ব›দ্বী নন মেসি। তার চেয়ে ঢের এগিয়ে ক্রিস্তিয়ানো রোনালদো, লুকা মদ্রিচরা। কিন্তু একজন ভালো মানুষ হিসেবে ঠিকই সমাদৃত মেসি। নিজের লক্ষ্যে সঠিক ভাবেই এগিয়ে যাচ্ছেন বার্সেলোনার প্রাণ ভোমরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেসি

৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ