Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিএনজি-লরি সংঘর্ষে হতাহত ২

নেত্রকোনা জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম

নেত্রকোনা সদর উপজেলার মেদনী ইউনিয়নের বড়ওয়ারী ব্রীজের কাছে গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে যাত্রীবাহী সিএনজি ও বালুবোঝাই লরির সংঘর্ষে ফজলু মিয়া (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।
নিহত সিএনজি যাত্রী ফজলু মিয়া নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার চন্ডীগড় ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মৃত হাসেন আলীর পুত্র।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান জানান, ফজলু মিয়া মঙ্গলবার সকালে নেত্রকোনা থেকে সিএনজি যোগে দুর্গাপুরে যাচ্ছিল। সকাল আনুমানিক ১০টার দিকে সদর উপজেলার মেদনী ইউনিয়নের বড়ওয়ারী ব্রীজের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই লরির সাথে সংঘর্ষ হয়। এতে সিএনজি যাত্রী ফজলু মিয়া ও চালক মারাত্মক আহত হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ফজলু মিয়াকে মৃত ঘোষনা করেন। মারাত্মক আহত সিএনজি চালককে দ্রæত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ড্রাইভার পালিয়ে গেলেও লরিটি আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ