Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইয়াবা ব্যবসায়ী এসআই বরখাস্ত

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ১২:০৬ এএম

বাসা থেকে র‌্যাবের অভিযানে ১৪ হাজার একশ পিস ইয়াবা উদ্ধারের ঘটনায় এসআই খন্দকার সাইফুদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ঘটনায় গতকাল (মঙ্গলবার) রাতে মহানগর পুলিশের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি হয়েছে। র‌্যাবের মামলা দায়েরের পর তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হলো। বাকলিয়া থানায় করা এ মামলায় বাড়ির মালিকের ছেলে এসএম নাজিম উদ্দিন মিল্লাতকে (৩৭) প্রধান আসামি করা হয়েছে। পলাতক দেখানো হয়েছে এসআই সাইফকে। র‌্যাব-৭ এর ডিএডি নাজমুল হুদা বাদী হয়ে মামলা করেছেন। সোমবার রাত দেড়টায় এসআইয়ের ভাড়া করা ওই বাসা থেকে ইয়াবা বিক্রির দুই লাখ টাকা, কয়েকটি ট্যাব ও মোবাইল ফোন উদ্ধার করে র‌্যাব।
নগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মোস্তাইন হোসাইন জানান, এসআই খন্দকার সাইফুদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। কমিটির প্রতিবেদন পেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। জানা যায়, তিনতলা ভবনের নিচ তলার বাসাটি মাসিক আট হাজার টাকা ভাড়া দিতেন এসআই সাইফ। তার আগে চাক্তাই ফাঁড়ির এক পুলিশ সদস্য বাসাটি ভাড়া নিয়েছিলেন। বাসাটি তারা ‘টর্চার সেল’ হিসেবে ব্যবহার করতেন। শাহ আমানত সেতু চেকপোস্টে প্রতিদিন তল্লাশির নামে সাধারণ মানুষ দীর্ঘদিন ধরে হয়রানির শিকার হচ্ছেন বলে অভিযোগ ছিল সেখানকার দায়িত্বরত পুলিশ সদস্যদের বিরুদ্ধে। চেকপোস্টটি বাকলিয়া থানার চাক্তাই ফাঁড়ির অধীনে। ওই ফাঁড়ির ইনচার্জ ছিলেন এসআই সাইফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা ব্যবসায়ী

১৭ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ