Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় ছোট ভাইকে পিটিয়ে হত্যা করলো বড় ভাই

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ১০:১৫ এএম

আশুলিয়ায় গরুর ঘাস ও পানি খাওয়ানোকে কেন্দ্র করে নিজের ছোট ভাইকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে বড় ভাইয়ের বিরুদ্ধে।
নিহত কিশোরের বাদশা মিয়া (১৪)। আশুলিয়া ইউনিয়নের সদরপুর এলাকার আব্দুল হানিফের ছেলে।
মঙ্গলাবার দিবাগত রাতে আশুলিয়ার সদরপুর এলাকায় তাদের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এদিকে এ ঘটনার পর থেকে বড়ো ভাই সরকার মিয়া (১৬) বাড়ি থেকে পালিয়ে যায়।
নিহতের পরিবার ও পুলিশ জানায়, মঙ্গলবার সন্ধ্যার দিকে গরুর ঘাস ও পানি খাওয়ানোকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে বাকবিতন্ডতা শুরু হয়। এর এক পর্যায়ে বড়ো ভাই তার ছোট ভাইকে পিটিয়ে আহত করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এব্যাপারে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল আওয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাাতলের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ