Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৭ জুন ২০১৯, ১৩ আষাঢ় ১৪২৬, ২৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

বেপরোয়া ও ড্রাইভিং লাইসেন্স ছাড়া গাড়ী চালানোর অপরাধে টাঙ্গাইলে ভ্রাম্যমান আদালতের জরিমানা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ৭:৪১ পিএম

প্রধানমন্ত্রী’র কার্যালয়ের নির্দেশে টাঙ্গাইলে জেলা প্রশাসন, র‌্যাব ও বিআরটিএ এর উদ্যোগে মহাসড়কে বেপরোয়া গাড়ী চলাচল ও ড্রাইভিং লাইসেন্স বিহীণ গাড়ী চালানোর অপরাধে উত্তরবঙ্গ থেকে ঢাকাগ্রামী ১৭টি যাত্রীবাহী বাস চালকদের জরিমানা করেছে ভ্রাম্যমান আলাদত।
আজ বুধবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আশিকপুর বাইপাস এলাকায় এ আদালত পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনীম আওন।
এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনীম আওন বলেন, প্রধানমন্ত্রী’র কার্যালয়ের নির্দেশে আজকের এই ভ্রাম্যমান আলাদত পরিচালনা করা হয়েছে। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উত্তরবঙ্গ থেকে ঢাকাগ্রামী বেপরোয়া গাড়ী চালনা ও ড্রাইভিং লাইসেন্স না থাকার অপরাধে ১৭টি যাত্রীবাহী বাস চালকদের ৪৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এরমধ্যে হানিফ ও শ্যামলী পরিবহনের কোন কাগজপত্র ছিলো না।
তিনি আরো বলেন, বেপরোয়া গাড়ি চলাচল থেকে গাড়ী চালকদের বিরত রাখা, অপ্রাপ্ত বয়স্ক চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া, চালকদের আইনের প্রতি শ্রদ্ধাশীল করাসহ সকলকের মাঝে সচেতনতা বৃদ্ধি করতেই আজকের এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। তবে ভবিষৎষতেও এ ভ্রাম্যমান আলাদত অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল বিআরটিএ মোটরযান পরিদর্শক মুহাম্মদ অহিদুর রহমান, টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি-৩ এর ডিএডি ফারুক আলমসহ প্রশাসনের কর্মকর্তারা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন