Inqilab Logo

ঢাকা, রোববার ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমজান ১৪৪০ হিজরী।

প্রিমিয়ার ব্যাংকের ভাইস চেয়ারম্যান হলেন মঈন ইকবাল

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের পরিচালনা পরিষদ সর্বসম্মতিক্রমে মঈন ইকবালকে ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেছে। তরুণ এবং প্রতিভাবান উদ্যোক্তা মঈন চমৎকার ব্যবসায়িক অভিজ্ঞতায় সমৃদ্ধ । তিনি দেশের বিভিন্ন আর্থিক ক্ষেত্র সমূহ যেমন- গার্মেন্টস ম্যানুফেকচারিং, ইন্টারন্যাশনাল হোটেল এন্ড ক্যাটারিং সার্ভিস, রিয়েল এস্টেট ডেভলপমেন্ট, জেনারেল ট্রেডিং ডিস্ট্রিবিউশন এবং পন্য আমদানি ও রপ্তানী মূলক ব্যবসায়ে সিদ্ধহস্ত।
মঈন প্রিমিয়ার গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক; প্রিমিয়ার প্রোপার্টি ডেভলপমেন্ট কোম্পানী লিমিটেডের চেয়ারম্যান; বেন্টলি সোয়েটার লিমিটেডের চেয়ারম্যান; প্রিমিয়ার হোটেল ও রিজোর্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (হিলটন ঢাকা, পাঁচ তারকামানের আমেরিকান চেইন হোটেল); প্রিমিয়ার হোটেল ম্যানেজমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (কোর্টইয়ার্ড ম্যারিওট, পাঁচ তারকামানের আমেরিকান চেইন হোটেল); আই ট্রেড সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক; ম্যাক্সন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক; রয়্যাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা ও সদস্য; বুখারা রেষ্টুরেন্ট লিমিটেডের পরিচালক, নওরিন ইলেক্ট্রনিক্স লিমিটেডের পরিচালক, বনানী ট্রাভেলস ও ট্যুর লিমিটেডের পরিচালক, এয়ার কন্সার্ন ইন্টারন্যাসনাল লিমিটেডের পরিচালক।
মঈন ব্যবসা প্রশাসনে আমেরিকা থেকে উচ্চতর ডিগ্রি প্রাপ্ত। তিনি প্রিমিয়ার ফাউন্ডেশনের পরিচালনা কমিটির সদস্য, প্রিমিয়ার ব্যাংক ফাউন্ডেশনের পরিচালনা কমিটির সদস্য, গুলশান ক্লাবের সদস্য, আর্মি গলফ ক্লাবের সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ