Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

কক্সবাজার সৈকতে ঢাকার ইউল্যাব ইউনিভার্সিটির ছাত্র নিখোঁজ

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৮, ১:৫৪ পিএম

কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে রাফসান ফয়সাল নামে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) এর এক ছাত্র নিখোঁজ রয়েছেন। গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের সীগাল পয়েন্টে এই ঘটনা ঘটে।

নিখোঁজ রাফসান ফয়সাল (২১) ঢাকার ইউল্যাব ইউনিভার্সিটির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২য় বর্ষের ছাত্র বলে জানাগেছে।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বী নিখোঁজের বন্ধুদের বরাত দিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মঙ্গলবার রাতে ঢাকা থেকে মো. রাফসান ফয়সাল, মো. সামিউল হাসান সায়েদ ও তায়েবা তাবাচ্ছুমসহ তিন বন্ধু মিলে কক্সবাজার আসে। বুধবার সকালে কক্সবাজার পৌঁছে তারা কলাতলী এলাকার আবাসিক হোটেল জিনিয়াতে উঠে।

রাত সাড়ে ৮টার দিকে সামিউলকে তীরে রেখে অপর দুই বন্ধু সাগরে গোসল করতে নামেন। তখন ভাটার সময় থাকায় রাফসান স্রোতের টানে ভেসে গিয়ে এ দুর্ঘটনা ঘটেছে।

ট্যুরিস্ট পুলিশের কর্মকর্তা বলেন, ঘটনার পর নিখোঁজের উদ্ধারে কক্সবাজার ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়। এ ছাড়া সৈকতে দায়িত্ব পালনকারী উদ্ধারকর্মীরাও সাগরের বিভিন্ন পয়েন্টে তল্লাশি চালিয়ে যাচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার সৈকতে নিখোঁজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ