Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০১৮, ২:৩৪ পিএম

সাতক্ষীরার মাধবকাটিতে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে ৫ বছরের এক শিশু কন্যা নিহত হয়েছে। বৃহস্পতিবার (০২ আগস্ট) বেলা সাড়ে ১১ টার দিকে সাতক্ষীরা-যশোর সড়কের মাধবকাটি নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত শিশুটির নাম বুশরা খাতুন। সে সাতক্ষীরা সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামের লিয়াকত সরদারের মেয়ে।
এ ঘটনায় পুলিশ ঘাতক বাসটিকে কলারোয়া উপজেলা সদর থেকে জব্দ করতে পারলেও বাসের চালককে আটক করতে সক্ষম হননি।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে শিশু বুশরা বাড়ি থেকে বের হয়ে তার এক আত্মীয়ের বাইসাইকেলের পিছনে বসে ঝাউডাঙ্গা বাজারের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে সাতক্ষীরা-যশোর সড়কের মাধবকাটি নামক স্থানে একটি যাত্রীবাহী বাস তাদেরকে পিছন দিক থেকে সজোরে ধাক্কা দেয়। এতে শিশু বুশরা ছিটকে ওই যাত্রীবাহী বাসের চাকায় মাথা পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, নিহত শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাসটিকে জব্দ করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরায়

২৫ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ