Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে রিড প্রকল্পের কর্মশালা

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

ঝালকাঠির রাজাপুরে রিডিং ইনহ্যান্সমেন্ট ফর এডভান্সিং ডেভেলপমেন্ট (রিড) প্রকল্প উপজেলা পর্যায়ে ফেইজ আউট কর্মশালা-২০১৮ রাজাপুর উপজেলা অডিটোরিয়মে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় রাজাপুর উপজেলা নির্বাহী অফিসার আফরোজা বেগম পারুলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথি ছিলেন রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুজ্জামান, বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়্যারম্যান আফরোজা আক্তার লাইজু, উপজেলা শিক্ষা অফিসার মো. আলমগীর হোসেন। 

রিড প্রকল্পের এসটিও হাছিনা পারভীনের উপস্থাপনায় মূল্যবান মতামত পেশ করেন ইউপি চেয়্যারম্যান মো. মোস্তফা কামাল সিকদার, মো. সিদ্দিকুর রহমান, বরিশাল বিভাগের রিড প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী শংকর কুমার বিশ্বাস, সিনিয়র টেকনিক্যাল অফিসার (রিড) মো. সানাউল হক জুয়েল, সিনিয়র টেকনিক্যাল অফিসার (রিড) মো. আরিফ হোসেন, এটিও হিমাদ্রি শেখর, প্রধান শিক্ষক মাহমুদা খানম, মো. ফরিদ উদ্দিন আকন, রেজোয়ান হোসেন, সাংবাদিক এনামুল হক প্রমুখ আলোচনায় অংশগ্রহণ করে কর্মপরিকল্পনা বিষয় সুপারিশমালা প্রদান করা হয়। কর্মশালায় জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, সুধীবৃন্দসহ ৫০ জন কর্মশালায় অংশগ্রহণ করেন। রিড প্রকল্পটি ২০১৩ সালে চালু হয় এবং ২০১৮ সালের সেপ্টেম্বরে শেষ হবে। বক্তারা প্রকল্পটি নবায়নের জন্য সুপারিশ পেশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিড প্রকল্প
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ