Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিন্ডিকেটমুক্ত বায়রা প্রতিষ্ঠায় সদস্যরা আজ ঐক্যবদ্ধ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

সিন্ডিকেট মুক্ত বায়রা প্রতিষ্ঠায় সদস্যরা আজ ঐক্যবদ্ধ। দশ সিন্ডিকেট চক্র মালয়েশিয়া গমনেচ্ছু কর্মীদের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। বিশ্বের বিভিন্ন দেশে কর্মী প্রেরণে কোনো সিন্ডিকেট বরদাশত করা হবে না। বৈধ রিক্রুটিং এজেন্সি’র মালিকরা যেকোনো দেশে সমভাবে কর্মী প্রেরণের সুযোগ নিশ্চিত করা হবে।
গতকাল সন্ধ্যায় ৭০/১, নয়া পল্টনস্থ বায়রা সম্মিলিত সমন্বয় ফ্রন্টের নির্বাচনী অফিস উদ্বোধনী অনুষ্ঠানে বায়রার শীর্ষ নেতৃবৃন্দ একথা বলেন। ফ্রন্টের প্রধান সমন্বয়কারী ও বায়রার সাবেক সভাপতি আলহাজ আবুল বাসারের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফ্রন্টের প্যানেল প্রধান মো: শফিকুল আলম ফিরোজ, প্রখ্যাত ট্রাভেল ব্যবসায়ী আবুল খায়ের, বায়রার সাবেক মহাসচিব মনছুর আহমেদ কালাম, আলী হায়দার চৌধুরী, বায়রার সাবেক যুগ্ম-মহাসচিব-১ আলহাজ আবুল বাশার, নুরুল আমিন, কে এম মোবারক উল্লাহ শিমুল, ফোরাব সভাপতি মো: টিপু সুলতান, মো: ওলি উল্লাহ, কেফায়েত উল্লাহ মামুন, আনোয়ার হোসেন ও মো: ফজলুর রহমান।
অনুষ্ঠানে নেতৃবৃন্দ বলেন, মালয়েশিয়ার দশ সিন্ডিকেট কর্মীদের বেকায়দায় ফেলে নির্ধারিত অভিবাসন ব্যয়ের চাইতে কয়েকগুণ বেশি টাকা নিয়ে বায়রাকে কলঙ্কিত করেছে। উল্লেখিত, সিন্ডিকেট চক্র মালয়েশিয়ার শ্রমবাজার একচেটিয়া দখল করে ১৪ শ’ রিক্রুটিং এজেন্সি’র রুটি-রুজি কেঁড়ে নিয়েছে। নেতৃবৃন্দ বলেন, আগামী ১৫ সেপ্টেম্বর বায়রার দ্বি-বার্ষিক নির্বাচনে সচেতন ভোটাররা সিন্ডিকেট চক্রের পতন ঘটাবেন ইশাআল্লাহ।
অনুষ্ঠানে উপস্থিত বায়রার সদস্যরা বায়রা সম্মিলিত সমন্বয় ফ্রন্টের বিজয় ছিনিয়ে আনতে সর্বাতœক প্রচেষ্টা চালানোর প্রতিশ্রæতি দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বায়রা প্রতিষ্ঠায়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ