Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহ পৌরসভার ১৬০ কোটি টাকার বাজেট

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

ময়মনসিংহ পৌরসভার ২০১৮-২০১৯ অর্থ বছরের প্রস্তাবি বাজেট ১৬০ কোটি টাকা। গতকাল বৃহস্পতিবার বিকালে ময়মনসিংহ পৌরসভার মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এ তথ্যা জানানো হয়। বাজেটে প্রস্তাবিত ব্যয় ধরা হয়েছে ১৬০ কোটি ৮৯ লাখ চুয়াত্তর হাজার টাকা।
প্রস্তাবিত বাজেট নিয়ে সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন ময়মনসিংহ পৌরসভার মেয়র মো. ইকরামুল টিটু। উপস্থিত ছিলেন বাজেট প্রণয়ন সংক্রান্ত কমিটির সভাপতি ও ময়মনসিংহ পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. শরাফ উদ্দিন, কমিটির সদস্য ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোস্তফা ফারুক, ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. জামাল হোসেন। পরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন পৌর মেয়র। এ সময় বক্তব্য রাখেন প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: শামসুল আলম খান, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক বাবুল হোসেন, সাংবাদিক নজরুল ইসলাম, মতিউল আলম’সহ অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাজেট

১৩ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ