Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ব্যর্থ সরকারের পদত্যাগ চাই সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারের ব্যর্থতায় গোটা রাষ্ট্রযন্ত্র আজ ভেঙ্গে পড়েছে। সর্বত্র চলছে অনিয়ম, দুর্নীতি আর লুটপাট। যে যেভাবে পারছে লুটেপুটে খাচ্ছে। যার যা খুশি তাই করছে। মনে হচ্ছে সরকার বলে কোন কিছু নেই। এটা একটা পুরোপুরি ব্যর্থ সরকার। এই ব্যর্থ সরকারের অন্যায়, অনিয়মের বিরুদ্ধে কোমলমতি শিক্ষার্থীরা আজ আন্দোলন করছে। আমরা তাদের আন্দোলনে সমর্থন জানাই। গতকাল বৃহস্পতিবার নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, আমরা শুধু নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান ও সেতুমন্ত্রীর পদত্যাগ দাবি করছি না, আমরা এই অবৈধ-ব্যর্থ সরকারের পদত্যাগ দাবি করছি।
তিনি বলেন, এসরকার সব সেক্টরে সম্পূর্ণ ব্যর্থ সরকার। সারাদেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে জনজীবনকে বিপর্যস্ত করে ফেলেছে। কারও জীবনের কোনো নিরাপত্তা নেই।
বিএনপি মহাসচিব বলেন, সড়ক দুর্ঘটনা থেকে শুরু করে দেশে একের পর এক অঘটন ঘটলেও অনির্বাচিত অবৈধ এ সরকার তা নিয়ন্ত্রণে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। তাই জনগণকে এই সরকারের পতন আন্দোলনে যোগ দেয়ার আহŸান জানাচ্ছি। সরকারকে অবিলম্বে পদত্যাগের দাবি করছি।
সংবাদ সম্মেলনে দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান , সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • saad ৩ আগস্ট, ২০১৮, ৫:৩৯ এএম says : 0
    Mirga Fogarul Islam must hold his own principle bus made an accident and unfortunatly two student was killed but why mirga fogarul ask government to resign there is no link between accident and government there were thousand of accident hapining in so many countrys in the world but no oposition ask for country,s government to be resign Mr Fokrul learn politics first don,t make ........ for nothing.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর