Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় স্কুল ও কলেজ গোজোরিউ কারাতে

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

শুরু হয়েছে জাতীয় স্কুল ও কলেজ গোজোরিউ কারাতে প্রতিযোগিতা। গতকাল সকাল ১১টায় ঢাকা কমার্স কলেজের অডিটোরিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন কলেজের ভাইস প্রিন্সিপ্যাল প্রফেসর মো: শফিকুল ইসলাম। এবারের জাতীয় স্কুল ও কলেজ গোজোরিউ কারাতে প্রতিযোগিতার কাতাসহ বালক-বালিকা ও পুরুষ-মহিলা বিভাগে মোট ১৪ ইভেন্টে খেলা হবে। লিগ ও নক আউট পদ্ধতির খেলায় ১৮টি দলের ১৮০ জন প্রতিযোগী অংশ নিচ্ছেন।
ফাইনালে ফারইস্ট ও সাউথ ইস্ট
স্পোর্টস রিপোর্টার : সোনালী অতীত ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় ও শাহ জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় আয়োজিত ২য় ফারাজ গোল্ডকাপ আন্তঃবিশ^বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠেছে ফারইস্ট ও সাউথ ইস্ট বিশ^বিদ্যালয়। এ দুই দল আগামীকাল টুর্নামেন্টের চুড়ান্ত খেলায় মুখোমুখী হবে। এদিন বিকাল ৪টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে। এর আগে গতকাল টুর্নামেন্টের দু’টি সেমিফাইনাল অনুষ্ঠিত হয়। কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে ফারইস্ট ১-০ গোলে ইউল্যাব বিশ^বিদ্যালয়কে হারিয়ে ফাইনালে উঠে। একই ভেন্যুতে দ্বিতীয় সেমিতে সাউথ ইস্ট ৩-০ গোলে ব্র্যাক বিশ^বিদ্যালয়কে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাতে প্রতিযোগিতা
আরও পড়ুন