Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

রাজধানীর সব তল্লাশি চৌকিতে যানবাহনের কাগজপত্র পরীক্ষার নির্দেশ ডিএমপির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৮, ১২:৩১ পিএম | আপডেট : ১২:৩১ পিএম, ৪ আগস্ট, ২০১৮
রাজধানী ঢাকায় সব তল্লাশি চৌকিতে যানবাহনের কাগজপত্র পরীক্ষা করতে পুলিশকে নির্দেশ দিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। পুলিশের উদ্দেশে তিনি বলেছেন, ‘ভিআইপি, সিআইপি, পুলিশ কর্মকর্তা কাউকে ছাড় দেবেন না’।
 
আজ শনিবার সকালে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে নিয়মিত ব্রিফিংয়ে এ নির্দেশ দেন ডিএমপি কমিশনার। পুলিশের দায়িত্বশীল এক সূত্রে জানা গেছে এ তথ্য।
 
সূত্রমতে, পুলিশের উদ্দেশে ডিএমপি কমিশনার বলেছেন, ঢাকা শহরে যেখানে যত পুলিশ আছে, তল্লাশি চৌকি আছে, ঢাকা শহরের যেখানে যত পুলিশের অবস্থান আছে, সবাই গাড়ির কাগজপত্র পরীক্ষা করুন। পুলিশ কাগজপত্র পরীক্ষা করছে দেখলে শিক্ষার্থীরা ঘরে ফিরে যাবে। পুলিশ বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেবে না। তবে পুলিশ আগ বাড়িয়ে কোনো অপারেশনে যাবে না।
 
ডিএমপি কমিশনার আরও বলেন, এতদিন পুলিশ সুযোগ পায়নি। এখন সুযোগ এসেছে, আইন প্রয়োগ করা হবে। একজন পুলিশ সদস্য মাথায় হেলমেট ছাড়া মোটরসাইকেল চালাবে, এটা হতে পারে না। আইনের রক্ষক হয়ে আইন ভাঙা যাবে না।


 

Show all comments
  • drharunurrashid ৪ আগস্ট, ২০১৮, ১:৫২ পিএম says : 0
    Apnar dirga jibon kamna korsi.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ