Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

সাভারে প্রবাসীর জমি দখলের অভিযোগ : থানায় জিডি

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

ঢাকার সাভারে থানা যুবলীগের সভাপতি সেলিম মন্ডলের বিরুদ্ধে এক প্রবাসি দম্পত্তির ক্রয়কৃত ১২শতাংশ জমি দখলে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি সাধারন ডাইরী করা হয়েছে।
ভুক্তভোগীর পরিবারের অভিযোগ, সাভারের বড় বলিমেহের মৌজায় ১২শতাংশ জমি প্রবাসি মোহাম্মদ আলী ও তার স্ত্রী তাওহীদা চৌধুরী শিরিন ক্রয়সূত্রে মালিক হয়ে ভোগদখল করে আসছিলেন। এরইমধ্যে জমিটিতে নজর পড়ে সাভার থানা যুবলীগের সভাপতি সেলিম মন্ডলের। তিনি তার ৪/৫জন সঙ্গী নিয়ে জমিটি দখলে নেয়ার চেষ্টা করেন। পরে বিষয়টি এলাকার গণমান্য ব্যক্তিদের সাথে আলোচনা করেও কোন সুরাহা হয়নি।
অবশেষে গত শুক্রবার দুপুরে পুনরায় সেলিম মন্ডল দলবল নিয়ে জমিটি দখলের চেষ্টা করলে মোহাম্মদ আলীর আত্মীয়স্বজনরা এগিয়ে আসলে তারা চলে যায়। এবং থানা পুলিশ করলে হত্যার হুমকি দেন।
এঘটনায় মোহাম্মদ আলীর ছোট ভাই শওকত আলী গত শনিবার সাভার মডেল থানায় একটি সাধারন ডাইরী (নং-১৭১৮) করেন।তবে সাভার থানা যুবলীগের সভাপতি সেলিম মন্ডল অভিযোগ অস্বীকার করে বলেন, জমিটি আমার ক্রয়কৃত। তিনি বলেন, কাগজে যে পাবে সেই দখলে যাবে।তবে ঘটনার তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোফাজ্জল হোসেন বলেন, প্রবাসির জমি দখলের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। উভয় পক্ষকে বলেছি কাগজপত্র নিয়ে থানায় আসতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিডি


আরও
আরও পড়ুন