Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২১ মে ২০১৯, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৫ রমজান ১৪৪০ হিজরী।

ইভটিজিং ও বাল্যবিয়ে বন্ধে মতবিনিময় সভা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইভটিজিং ও বাল্য বিয়ে প্রতিরোধে প্রগতি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যদের সাথে মতবিনিময় সভা করলেন সদর ইউপি চেয়ারম্যান আবু হোসেন ভুইয়া রানু। গতকাল শনিবার দুপুরে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আবু হোসেন ভুইয়া রানুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, প্রগতি উচ্চ বিদ্যালয়ের নব নির্বাচিত সভাপতি হাজী মানিক আলী, জনতা ব্যাংক প্রধান কার্যালয়ে কর্মরত নির্বাহী কর্মকর্তা মোঃ কবির হোসেন, সমাজসেবক জিন্নাত আলী, ইউপি সদস্য মনিরুজ্জামান বাদশা, ইউপি সদস্য মোরশেদ আলম, প্রগতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল করিম মিয়া, আনন্দ টিভি‘র সাংবাদিক মাহবুব আলম প্রিয় ,এশিয়ান টিভি‘র সাংবাদিক শহিদুল্লাহ গাজী,বিদ্যালয় কমিটির অভিভাবক সদস্য দুলাল মিয়া, কবীর হোসেন, জজ মিয়া, সোলাইমান, নারী সদস্যা আঞ্জুমান আরা, শিক্ষক প্রতিনিধি আব্দুল হামিদ, আতাউর রহমান, পলি রানী দে প্রমূখ। সভায় ম্যানেজিং কমিটি ও অভিভাবকদের ইভটিজিং বন্ধে কার্যত ভূমিকা রাখার আহবান জানান বক্তারা।
আবু হোসেন ভ্ইয়া রানু তার বক্তব্যে বলেন, ইভটিজিং একটি গুরুতর অপরাধ। এতে মেয়েরা যেমন নিরাপত্তাহীনতায় ভুগেন তেমনি আত্মহত্যার ঘটনাও ঘটে। তাই অভিভাবক ও কমিটির সদস্যরা বিদ্যালয়ের যাতায়াত সময় রাস্তায় বিশেষ টহল দেয়ার অনুরোধ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইভটিজিং


আরও
আরও পড়ুন