Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গণবিরোধী সরকার এখন অকার্যকর -ব্যারিস্টার তাসমিয়া প্রধান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৮, ১:২৫ এএম

সরকারের প্রতি শিক্ষার্থীদের অবিশ্বাস অগ্নিতুল্য উল্লেখ করে জাগপাসহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, জনগণের সাথে প্রতারণার সাধ, নিরাপদ সড়ক চাই আন্দোলনের মাধ্যমে বাংলা মায়ের সন্তানেরা (শিক্ষার্থীরা) কড়ায়-গন্ডায় বুঝিয়ে দিচ্ছে। সুতরাং সরকার প্রধান বাঘের লেজ দিয়ে কান চুলকাবার চেষ্টা করবেন না। তিনি বলেন, আফসোস পুরো সপ্তাহ জুড়ে অচলাবস্থায় দেশের অর্থনীতি, প্রশাসনিক মেরুদন্ড ভেঙে পড়েছে। স্বাধীনতার ৪৬ বছরেও জাতি ছাত্রদের শান্তিপূর্ণ প্রতিবাদ আর দেখেনি। কোমলমতি শিক্ষার্থীরা প্লেকার্ড দেখিয়ে বলছে ‘রাষ্ট্র সংস্কার কাজ চলছে’। সুতরাং সরকার ও রাষ্ট্র এখন অকার্যকর। গতকাল বোদা উপজেলায় জাগপা আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।
পঞ্চগড় জেলা জাগপার সভাপতি বীরমুক্তিযোদ্ধা আনছার আলীর সভাপতিত্বে ও মফিদুল ইসলাম মফির সঞ্চালনায় বক্তব্য রাখেন সিরাজ মাস্টার, শফিউল আলম, রাশেদ, শাহরিয়ার বিপ্লব, জুয়েল, মাস্টার ওয়াজেদ আলী, গোলাম রব্বানী, নজরুল ইসলাম, কাছুম আক্তার, প্রদীপ দাস, দুলাল, মাস্টার আবুল কাশেম, প্রভাষক জয়নাল আবেদীন, রয়েল, বোদা পৌরসভা কাউন্সিলর শাহজাহান সিরাজ, বেলাল আহমেদ, হাবিবুর রহমান হাবিব, মীর আমির হোসেন আমু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সরকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ