Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫, ১৫ মুহাররাম ১৪৪০ হিজরী‌

শাহবাগ, রামপুরা, বাড্ডায় ছাত্রদের অবস্থান, যান চলাচল বন্ধ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৮, ১২:৪৬ পিএম

রাজধানীর শাহবাগ মোড় ও রামপুরায় নিরাপদ সড়কের দাবিতে এবং গতকাল জিগাতলায় ছাত্রদের উপর হামলার প্রতিবাদে শিক্ষার্থীরা অবস্থান নিয়েছেন। আজ রোববার সকাল ১১টা থেকে শিক্ষার্থীরা এ অবস্থান কর্মসূচি শুরু করে।
শাহবাগ মোড়ে ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ঢাকা মেডিকেল, ঢাকা সিটি কলেজ, বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ পাবলিক কলেজ, বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ কলেজসহ বেশ কয়েকটি কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা জমায়েত হয়েছে।
সকাল ১১টা থেকে তারা শাহবাগ মোড়ে জমায়েত হতে থাকে। গতকাল জিগাতলায় শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের হামলা ও নিরাপদ সড়কের দাবিতে তারা এ অবস্থান কর্মসূচী শুরু করেছেন। শিক্ষার্থীরা শগবাগ মোড়ে অবস্থান নেয়ায় কাটাবন সড়ক, এলিফ্যান্ট রোড, মৎস্য ভবন সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।
এছাড়াও রাজধানীর রামপুরায়ও শিক্ষার্থীরা অবস্থান গ্রহণ করেছেন। রামপুরার আফতাব নগর ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের সামনে, বনশ্রী ওভারব্রিজ এলাকায় রামপুরা-বাড্ডা সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা। এতে রামপুরা-বাড্ডা সড়কে যান চলাচল পুরোপুরি বন্ধ রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর