Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী

শাজাহানপুরে কলেজ ছাত্রীকে গণধর্ষণ : গ্রেফতার ২

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার শাজাহানপুরে গণধর্ষণের অভিযোগে ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার নিশ্চিন্তপুর থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো উপজেলার ঢাকন্তা গ্রামের তোজাম্মেল হকের পুত্র মিন্টু মিয়া ওরফে ঢাকাইয়া মিন্টু (৩৬) ও বেজোড়া গ্রামের আবুল কালামের পুত্র ইজিবাইক চালক রাকিব (২৫)।
শাজাহানপুর থানার ওসি আলমগীর হোসেন জানান, বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ী এলাকার বাসিন্দা নার্সিং কলেজের একজন ছাত্রী (১৬) গত শুক্রবার বগুড়ার কলোনী এলাকায় কোন এক বান্ধবীর বাড়িতে বেড়াতে আসে। সেখানে বান্ধবীর সাথে কোন কারণে কথা কাটাকাটি হলে মেয়েটি ওইদিন সন্ধ্যায় বাড়ি ফেরার উদ্দেশ্যে বনানী স্ট্যান্ডে আসে। সেখানে মেয়েটিকে একা ঘোরাঘুরি করতে দেখে সিএনজি অটোটেম্পুর চেইন মাস্টারসহ ৪-৫ জন মেয়েটিকে ফুসলিয়ে নিশ্চিন্তপুর দক্ষিণপাড়া এলাকায় মৃত তোজাম্মেল হকের মাদকাসক্ত পুত্র বাদলের বাড়িতে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে। একপর্যায়ে ভোর রাত ৩টার দিকে মেয়েটি কৌশলে ওই বাড়ি থেকে পালিয়ে বাহিরে এসে চিৎকার দিলে স্থানীয় লোকজন এগিয়ে এসে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে মেয়েটিকে উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ধর্ষণকারীরা সটকে পরলেও মেয়েটির সহায়তায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে নিশ্চিন্তপুর এলাকা থেকে মিন্টু ও রাকিব নামের ২ ধর্ষককে গ্রেফতার করা হয়। ইতিমধ্যেই মেয়েটির ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাজাহানপুরে কলেজ ছাত্রীকে গণধর্ষণ : গ্রেফতার ২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ