Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে সন্ত্রাসী হামলায় তিন ভাইসহ গুলিবিদ্ধ-১০

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

নোয়াখালী সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়নে পূর্বশত্রæতার জের ধরে সন্ত্রাসী হামলায় কমপক্ষে ১০ জন গুলিবিদ্ধ হয়েছে। গত শনিবার দিবাগত রাত দশটার দিকে নোয়ারহাট এলাকায় এই ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, ২০১৭ সালে সেপ্টেম্বরে চরকাউনিয়া গ্রামের মোকাররম ভূঁইয়ার ছেলে একাধিক মামলার আসামি ফয়সাল হোসেনকে অস্ত্রসহ আটক করে আইন-শৃঙ্খলা বাহিনী। গত দুই মাস আগে সে ছাড়া পেয়ে এলাকায় আসে। পরে তার আটকের বিষয়ে স্থানীয় ইট ব্যবসায়ী সোলায়মানের সহায়তা ছিল ধারণা করে দুই দফায় সোলায়মান ও তার বন্ধু ফারুকসহ কয়েকজনের ওপর হামলা চালিয়ে কয়েকজনকে জখম করে। পরে এ ঘটনায় পুনরায় ফয়সালের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়।
পরে দীর্ঘদিন আত্মগোপনের থাকার পর শনিবার রাতে ফয়সাল ও তার লোকজন নোয়ারহাট সংলগ্ন আহত সজিবের বাবা আবুল ফাতাহ ভূঁইয়ার মুরগী খামারকে লক্ষ্য করে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। পরে গুলির শব্দ শুনে আবুল ফাতাহর ছেলে সহেল, সজিব ও শরিফ’সহ স্থানীয় লোকজন ছুটে এলে রাস্তার পাশে থাকা ফয়সাল ও তার সহযোগিরা তাদের লক্ষ্য করে পুনঃরায় এলোপাতাড়ি গুলি ছুঁড়লে ১০ জন গুলিববিদ্ধ হয়। গুলিববিদ্ধদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সুধারাম মডেল থানার পুলিশ-পরিদর্শক (তদন্ত) শাহেদ উদ্দিন চৌধুরী জানান, পারিবারিক ও পূর্ব শক্রতার জের ধরে ফয়সাল এই হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি আরো জানান, অভিযুক্ত ফয়সালকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিবিদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ