Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

আ.লীগের দু’গ্রুপের গোলাগুলি নিহত ১

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

নড়াইলের কালিয়ায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে কবির মন্ডল (৪০) নামে একজন নিহত হয়েছে। গতকাল সকালে জেলার কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় চারজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছে। আহতদের নড়াইল ও খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৩৫ রাউন্ড গুলিবর্ষণ করে। ঘটনাস্থল থেকে পাঁচজনকে আটক করেছে পুলিশ। নিহত কবির মন্ডল রঘনাথপুর গ্রামের খালেক মন্ডলের ছেলে। তিনি পেশায় একজন ভ্যান চালক।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকাল ৮টার দিকে রঘুনাথপুর গ্রামে নড়াইল-১ আসনের এমপি কবিরুল হক মুক্তি সমর্থিত ইনামুল হক এনাম মেম্বরের দলের লোকজন ঢাল-সড়কি ও দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষ নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু সমর্থিত বখতিয়ার হোসেন সাবুর সমর্থকদের ওপর হামলা চালায়। এসময় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষ চলাকালে ৩ জন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়। গুলিবিদ্ধ ও ধারালো অস্ত্রের আঘোতে গুরুতর আহত কবির মন্ডলকে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক সুজল কুমার বকসী মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে কালিয়া থানার ওসি শেখ শমসের আলী নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে ঠেকাতে পুলিশ ৩৫ রাউন্ড ফাকা গুলি বর্ষণ করে। এ সময় ৫ জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন