Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বুড়িচংয়ে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন

বুড়িচং (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ১২:০৩ এএম

কুমিল্লার বুড়িচং উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে গতকাল স্থানীয় বন্ধন কমিউনিটিসেন্টারে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা (দ.) জেলা জাপার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর মো. নুরুল ইসলাম মিলন এমপি। প্রধান বক্তার বক্তব্য রাখেন বুড়িচং-ব্র্াহ্মণপাড়া জাতীয় পার্টির সমন্বয়ক বীর মুক্তিযোদ্ধা মো. তাজুল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাপা কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য মো. সফিকুল ইসলাম (দুলাল), জাতীয় যুবসংহতির কেন্দ্রীয় নির্বাহী সদস্য মো. কামাল হোসেন। বুড়িচং উপজেলা জাপার আহ্বায়ক আলহাজ নুরুল হক মাস্টারের সভাপতিত্বে সম্মেলন সঞ্চালনায় ছিলেন বুড়িচং উপজেলা জাপার সদস্য সচিব মো. জসিম উদ্দীন মাস্টার।
এ সময় উপজেলার ৯টি ইউনিয়নের জাপার সভাপতি সেক্রেটারি, বুড়িচং উপজেলা জাতীয় ছাত্রসমাজের আহ্বায়ক গোলাম রাসেল, সদস্য সচিব হাজী তাজুল ইসলামসহ অনেকেই উপস্থিত ছিলেন। সম্মেলনে সর্বসম্মতিক্রমে বীর মুক্তিযোদ্ধা মো. তাজুল ইসলামকে সভাপতি, প্রবীণ শিক্ষক মো. জসিম উদ্দীনকে সাধারণ সম্পাদক ও মো. কামাল হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট দুই বছরের জন্য বুড়িচং উপজেলা জাতীয় পার্টির নির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যদের নাম পরে ঘোষণা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় পার্টি

১৭ ডিসেম্বর, ২০২২
২২ সেপ্টেম্বর, ২০২২
১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ