Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

সুচিকিৎসা নিশ্চিত করতে হবে মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

অনেক সীমাবদ্ধতার মধ্যে চিকিৎসকদের কাজ করতে হয় উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, এ বাস্তবতা মেনেই সুচিকিৎসা নিশ্চিত করতে হবে। মাঝেমধ্যে চিকিৎসকদের কিছু কিছু ভুলত্রæটি হতেও পারে। এ জন্য চিকিৎসকদের ধৈর্য্যরে পরীক্ষা দিতে হবে। রোগীরা গরম হলেও আপনাদের শান্ত থাকতে হবে। চিকিৎসক, নার্স ও হাসপাতালের কর্মকর্তা কর্মচারীদের সেবার মানসিকতা নিয়ে দায়িত্ব পালনের আহŸান জানান মেয়র। তিনি গতকাল সোমবার চমেক হাসপাতালে ১৮ কোটি টাকা ব্যয়ে কয়েকটি অত্যাধুনিক মেশিন উদ্বোধনকালে একথা বলেন। এরমধ্যে রয়েছে ১২ কোটি টাকা মূল্যের কোবাল্ট মেশিন, ২ কোটি টাকার ডিজিটাল মেমোগ্রাম ও ৪ কোটি টাকার ব্রাকিথেরাপি মেশিনের বাংকার। এছাড়া ১২ নন্বর ওয়ার্ডে মুক্তিযোদ্ধাদের জন্য হৃদরোগ বিভাগ আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিটি মেয়র।
চমেক হাসপাতালের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জালাল উদ্দিন। অনুষ্ঠানে চট্টগ্রাম মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল অশোক কুমার দত্ত, বিএমএ চট্টগ্রাম শাখার সভাপতি মুজিবুল হক খান, মুক্তিযোদ্ধা কমান্ডার সাহাব উদ্দিন, মোঃ মোজাফফর আহমদ প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর