Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রাজাপুরে জমিয়াতুল মোদার্রেছীনের কমিটি গঠন

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৮, ১২:০২ এএম

গতকাল মঙ্গলবার সকালে রাজাপুর ফাজিল মাদরাসার শিক্ষক মিলনায়তনে রাজাপুর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি জেলা জমিয়াতুল মোদার্রেছীনের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইসলামিয়া ফাজিল মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা মো. মাহবুবুর রহমান। সম্মেলেনে রাজাপুর ফাজিল মাদরাসার অধ্যক্ষ ও রাজাপুর জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি মাওলানা আসাদুজ্জামানের সভাপতিত্বে বক্তব্য রাখেন রাজাপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মো. মিজানুল হক আজাদী, পুটিয়াখালী ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোস্তাকিম বিল্লাহ, কেওতা ঘিগড়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মো. ওয়ালি উল্লাহ, ইসহাকাবাদ হোসাইনিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মো. জসিম উদ্দিন, চাড়াখালী আলিম মাদরাসার অধ্যক্ষ মো. ছাইদুর রহমান, উত্তর উত্তমপুর দাখিল মাদরাসার সুপার মো. শাহ জাহান, মঠবাড়ি মহম্মদিয়া দাখিল মাদরাসা সুপার আব্দুল মান্নান, আমেনা খাতুন দাখিল মাদরাসার সুপার মো. সাইদুর রহমান, শিক্ষক মো. হুমাউন কবির প্রমুখ বক্তব্য রাখেন। সম্মেলনে ৪০টি দাখিল, আলিম, ফাজিল মাদরাসা প্রধান ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
সম্মেলনে রাজাপুর ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. আসাদুজ্জামানকে সভাপতি ও গালুয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা মো. মিজানুল হক আজাদীকে সাধারণ সম্পাদক করে পাঁচ বছরের জন্য ৩৭ সদস্যের রাজাপুর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ