Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ০৬ অগ্রহায়ণ ১৪২৫, ১১ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

দাউদকান্দি আ.লীগের মতবিনিময় সভা

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৮, ১২:০৫ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দলকে সুসংগঠিত করার লক্ষ্যে গতকাল সকাল ১০টায় দাউদকান্দি পৌরসদরে ডিকে ভবন প্রাঙ্গণে দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ও উত্তর ইউনিয়ন আ.লীগের নেতাকর্মীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন এমপির সহধর্মীনি মাহমুদা ভূঁইয়া। উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড. লিল মিয়া চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সেক্রেটারি ইঞ্জিনিয়ার আব্দুস ছালাম, হাজী আহমদ উল্ল্যাহ, মাওলানা মোতাহের হোসেন, মামুন চেয়ারম্যান, সেলিম মাস্টার, চেয়ারম্যান জসিম উদ্দিন, লোকমান চেয়ারম্যান প্রমুখ।
প্রধান অতিথি জেনারেল ভূঁইয়া বলেন, উন্নয়নের ধারা অব্যহত রাখতে দলের স্বার্থে দেশের স্বার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করে আগামী সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ