Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

বুয়েটের ছাত্রকে পিটিয়ে পুলিশে দিল ছাত্রলীগ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৮, ১১:১২ এএম

শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে ফেসবুকে লেখালেখি এবং আন্দোলনে সক্রিয় অংশগ্রহণ করার জন্য প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) এক ছাত্রকে পিটিয়ে পুলিশে সোপর্দ করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে ছাত্রলীগের মারধরের শিকার ওই শিক্ষার্থী হল- বুয়েটের ১৫তম ব্যাচের মেকানিক্যাল ইঞ্জিনিয়ার ডিপার্টমেন্টের শিক্ষার্থী মো. দাঈয়ান নাফিস প্রধান।

নাম প্রকাশে অনিচ্ছুক তার সহপাঠীরা জানান, মঙ্গলবার মধ্যরাতে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা ২০-২৫টি মোটরসাইকেলে করে বুয়েটের শেরেবাংলা হলে প্রবেশ করেন। সেখানে তারা বুয়েট শিক্ষার্থী দাঈয়ানকে মারধর করে পুলিশের কাছে তুলে দেন।

এ ব্যাপারে চকবাজার থানার ওসি (অপারেশন) ইন্সপেক্টর কামরুল হাসান বলেন, মঙ্গলবার রাতে বুয়েটের এক শিক্ষার্থীকে আন্দোলন নিয়ে অপপ্রচার চালানোর অভিযোগে থানায় সোপর্দ করা হয়। বিষয়টি তদন্তে পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে তাকে জিজ্ঞাসাবাদ করছে। বিস্তারিত পরে জানা যাবে বলে জানান তিনি।



 

Show all comments
  • NASIR UDDIN ৮ আগস্ট, ২০১৮, ১২:৩০ পিএম says : 0
    Student der primary procession are good but last time procession are additional.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ