Inqilab Logo

ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ৫ কার্তিক ১৪২৫, ০৯ সফর ১৪৪০ হিজরী

ময়মনসিংহে খালেদা জিয়ার মুক্তি দাবিতে আইনজীবীদের মানববন্ধন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৮, ৪:৫৭ পিএম

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি এবং আন্দোলনকারী শিক্ষার্থী ও সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। বুধবার দুপুরে জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে সংগঠনের সহ-সভাপতি অ্যাড. আব্দুল হকের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক অ্যাড. নূরুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন অ্যাড. মাসুদ তানভীর তান্না, রেজাউল করিম ও মাখন মল্লিক। এ সময় উপস্থিত ছিলেন আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাড. মীর মিজানুর রহমান, ফোরাম নেতা অ্যাড. মঞ্জুরুল হক বাচ্চু, হাবিবুর রহমান ভ’ইয়া, সাজ্জাদুর রহমান আকন্দ নয়ন, মিলন, ফরহাদ, রাজু, আজাদ, সাজু, কিরন, নিলু,সাদেক প্রমূখ।
মানববন্ধনে বক্তারা বলেন, ক্ষমতার লোভে সরকার দিশেহারা হয়ে পড়েছে। সাজানো মামলায় তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে। এভাবে চলতে দেয়া যায় না। অবিলম্বে বেগম জিয়াকে মুক্তি না দিলে আমরা আরো কঠোর আন্দোলনে যেতে বাধ্য হব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ