Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শার্শায় যশোরের শীর্ষ সন্ত্রাসী গুলিবিদ্ধ

প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

বেনাপোল অফিস : শার্শার বাঁগআচড়া থেকে যশোরের শীর্ষ সন্ত্রাসী খোঁড়া কামরুল সহ (২৮) ৩ সন্ত্রাসীকে বাগআঁচড়া ফাঁড়ির পুলিশ ১টি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ১ রাউন্ড গুলিসহ আটক করেছে।
আজ মঙ্গলবার রাত সাড়ে ১২ টার সময় তাদের উপজেলার বাগুড়িয়া এলাকার মোয়াজ্জেমের বাড়ি থেকে আটক করা হয়।
আটককৃতরা হলো, যশোরের খোড়কী এলাকার আজিজুলের ছেলে খোঁড়া কামরুল, উপজেলার পাঁচকায়বা গ্রামের আশানুরের ছেলে মোস্তফা শার্শা ও সাবেক কায়বা ইউনিয়নের চেয়ারম্যান বাবলুর রহমানের ছেলে জোবায়ের রহমান চঞ্চল।
বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শরীফ হাবিবুর রহমান জানান, আটককৃত ব্যক্তি যশোরের একজন শীর্ষ সন্ত্রাসী। সে বাগআঁচড়া এলাকার বাগুড়ি মোয়াজ্জেমের বাড়ি ভাড়া থেকে সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত। তিনি জানান, গোপন সংবাদে জানা যায় কামরুল তার দলবল নিয়ে সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য মোয়াজ্জেমের বাড়ি বৈঠক করছে। এ সময় পুলিশ তাদের ঘেরাও করলে কামরুল ও তার সন্ত্রাসী বাহিনী পুলিশের ওপর গুলি চালায়। এ সময় পুলিশ আত্মরক্ষার্থে তাদের ওপর গুলি চালালে শীর্ষ সন্ত্রাসী কামরুল গুলিবিদ্ধ হয়। এসআই হাবিব আরো জানান, আটককৃত সন্ত্রাসী কামরুলের নামে ১ ডজনের ওপর মামলা রয়েছে যশোরসহ বিভিন্ন থানায়। আটককৃত গুলিবিদ্ধ খোঁড়া কামরুলকে যশোর চিকিৎসার জন্য নেয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার সহযোগী মোস্তফা ও চঞ্চল বাগআঁচড়া পুলিশ ফাঁড়িতে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ