Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ছাত্রসহ সকল নাগরিকের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে হবে

-খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, নিরাপদ সড়কের দাবী আন্দোলনরত স্কুল কলেজের কোমলমতি শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের সশস্ত্র ক্যাডারদের নেতৃত্বে হামলার হামলা চালিয়ে সরকার ফ্যাসিবাদী চরিত্রের নগ্নবহি:প্রকাশ ঘটিয়েছে।
গ্রেফতার হওয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ সকল নাগরিকের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিতে হবে । সরকারী ছাত্র সংগঠনের সশস্ত্র সন্ত্রাসীদের বর্বরতার চিত্র যাতে প্রকাশ না পায় সেজন্য সংবাদ কর্মীদের উপর বর্বরোচিত আক্রমন করা হয়েছে। গতকাল খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গতকাল সন্ধ্যা সাড়ে ৭টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের নায়েবে আমীর- মাওলানা সৈয়দ মজিবর রহমান, যুগ্মমহাসচিব শেখ গোলাম আসগর, সাংগঠনিক সম্পাদক- ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা আহমদ আলী কাসেমী, প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মোঃ মিজানুর রহমান, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, মাওলানা আজিজুল হক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ