Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

কুমিল্লায় র‌্যাবের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ ফারুক হোসেন (৪২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। নিহত ফারুক চৌদ্দগ্রাম পৌরসভা এলাকার রামরায় গ্রামের মৃত মমতাজ উদ্দিন প্রকাশ মন্তু মিয়ার ছেলে। গত মঙ্গলবার গভীর রাতে জেলার চৌদ্দগ্রাম উপজেলার হাড়িসর্দার সংলগ্ন কোমল্লা এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ ইয়াবা, গুলি ও পিস্তল উদ্ধার করা হয়েছে।
র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাব ১১, সিপিসি-২ কুমিল্লার একটি দল মাদক উদ্ধার অভিযানে চৌদ্দগ্রাম উপজেলার হাড়িসর্দার সংলগ্ন কোমাল্লা এলাকায় যায়। এ সময় মাদক ব্যবসায়ী ফারুক ও তার সহযোগীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি চালালে। আতœরক্ষায় র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে ঘটনাস্থলেই শীর্ষ মাদক ব্যবসায়ী ফারুক নিহত হয়। এসময় অন্য সহযোগীরা পালিয়ে যায়। গতকাল সকালে নিহতের লাশটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর আতাউর রহমান জানান, নিহত মাদক ব্যবসায়ী ফারুক স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী ছিলেন। চৌদ্দগ্রাম থানার তদন্ত কর্মকর্তা শুভরঞ্জন চাকমা জানান, তার বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ