Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ছাত্র আন্দোলন সরকারের বিরুদ্ধে নয় সিস্টেমের বিরুদ্ধে ছিলো

আলোচনা সভায় চিফ হুইপ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৮, ১২:০১ এএম

গত কয়েকদিনের ছাত্র আন্দোলনকে সমর্থন জানিয়ে জাতীয় সংসদের চিফ হুইপ আ.স.ম ফিরোজ বলেছেন, এটি সরকারের বিরুদ্ধে কোন আন্দোলন ছিল না, এই আন্দোলন ছিল একটি ভুল সিস্টেমের বিরুদ্ধে। ছাত্ররা আমাদের দেখিয়েছে এমপি, মন্ত্রী, সরকারি আমলা থেকে সাধারন জনগন কেউই আইনের উর্দ্ধে নয়। এই আন্দোলনকে যারা গুজব রটিয়ে ভিন্নখাতে পরিচালিত করতে চেয়েছিল তাদের ব্যাপারে তিনি সবাইকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান।
গতকাল বুধবার রাজধানীর একটি হোটেলে বঙ্গবন্ধু চর্চা কেন্দ্র আয়োজিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের শুভ জন্মদিন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথ্ াবলেন চিফ হইপ। অনুষ্ঠানে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালালসহ বিভিন্ন পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
দেশ বিরোধীদের রুখে দেয়ার আহŸান জানিয়ে আ.স.ম ফিরোজ বলেন, স্বাধীনতা বিরোধী যে অশুভ শক্তি দেশকে নিয়ে নানারকম ষড়যন্ত্রে লিপ্ত তাদেরকে রুখে দিয়ে দেশ ও জাতি গঠনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন, দেশের স্বাধীনতা সংগ্রামে, প্রতিটি রাজনৈতিক আন্দোলনে বঙ্গবন্ধু মুজিব তার সহধর্মীনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের সার্বক্ষনিক প্রেরনা, সহযোগিতা ও সহমর্মিতা পেয়েছিলেন বলেই তার পক্ষে স্বাধীনতা সংগ্রামের মতো এতবড় অসাধ্য সাধন করা সম্ভব হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ