Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে ৬

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০১৮, ১২:০৫ এএম

রাজধানীর বিভিন্ন স্থানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন ৬ জন। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বেলা ৩টা থেকে ৪টার মধ্যে তাদরে হাসপাতালে ভর্তি করা হয়। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. বাচ্চু মিয়া বলেন, রাজধানীর গাবতলী, যাত্রাবাড়ী ও গুলিস্তান এলাকা থেকে অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢামেকের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়। যাত্রাবাড়ী থানার এএসআই জাহাঙ্গীর বলেন, যাত্রাবাড়ী থেকে কামাল (৪৫) নামের এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করে দুপুরে ঢামেকে ভর্তি করা হয়। বাসে ঝালমুড়ি খেয়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন। তাঁর বাসা মোহাম্মদপুরের ঢাকা উদ্যান এলাকায়। তাঁর পকেট থেকে ২০০ টাকা ও একটি মোবাইল খোয়া গেছে। গুলিস্তানের গোলাপ শাহ মাজারের কাছ থেকে বিকেল ৩টার দিকে মকছুদ (৬০) নামের এক বৃদ্ধকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেকে নিয়ে যান ইউসুফ নামের এক যাত্রী। একই সময় গুলিস্তানের পুলিশ বক্সের সামনে মেঘনা পরিবহনে ফরহাদ (৩৫) নামের একজনকে অচেতন অবস্থায় পাওয়া যায়। পুলিশ ফাঁড়ির এএসআই মামুন তাঁকে ঢামেকে ভর্তি করান। এছাড়া বিকেলের দিকে জিয়াউর জিয়া (৩৮) নামের এক ব্যবসায়ীকে অচেতন অবস্থায় পথচারীরা উদ্ধার করে ঢামেকে ভর্তি করেন। জিয়ার বোন আমরিন পুলিশকে জানিয়েছেন, তাঁদের বাড়ি নারায়ণগঞ্জের ফতুল্লায়। তিনি রিকশার গ্যারেজের মালিক। তাঁর কাছ থেকে ৫০ হাজার টাকা খোয়া গেছে।
এসআই বাচ্চু মিয়া জানান, যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কে ঢাকা-গাবতলী পথে চলাচলকারী একটি বাস থেকে অচেতন অবস্থায় ছিদ্দিক আলীকে (৭৫) উদ্ধার করেন যাত্রী আশরাফুজ্জামান। ছিদ্দিকের কাছে থাকা পরিচয়পত্র থেকে জানা গেছে, তাঁর বাবার নাম সুন্দর আলী। বাড়ি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের চরনুর আহামেদ গ্রামে।
এদিকে গত মঙ্গলবার বিকেল ৪টার দিকে গাবতলী এলাকা থেকে অচেতন অবস্থায় আশরাফ (৪৮) নামের এক চামড়া ব্যবসায়ীকে উদ্ধার করে হাসপাতালে নেন স্বজনেরা। আশরাফের স্ত্রী আয়েশা বেগম জানান, সকালে হেমায়েতপুরে গিয়েছিলেন তার স্বামী লোকজনের মাধ্যমে অচেতন অবস্থায় গাবতলীতে পড়ে থাকার খবর পেয়ে উদ্ধা করে ঢামেকে ভর্তি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ