Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে বন্দুকযুদ্ধে ১৮ মামলার আসামি নিহত

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৮, ১০:৫১ এএম | আপডেট : ৫:০২ পিএম, ৯ আগস্ট, ২০১৮

চাঁদপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী ও ১৮ মামলার আসামী বারেক মাঝি নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত আনুমানিক দেড়টার দিকে শাহরাস্তি উপজেলায় এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের ৩ সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে পুলিশ ১টি পাইপগান, ৬ রাউন্ড কার্তুজ ও ৮৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

শাহরাস্তি থানার ওসি মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার করতে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলার সীমান্তবর্তী এলাকা গর্ন্ধব্যপুর ইউনিয়নের চিকুটিয়া ব্রিজের পূর্ব পাশে গেলে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালায়। এ সময় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী বারেক মাঝি আহত হয়। অন্যান্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ তাকে উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ভোর সাড়ে ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক মুশফিক বিন বাকের মৃত ঘোষণা করেন। নিহত বারেক মাঝি চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুদী এলাকার আবুল মাঝির ছেলে বারেক মাঝি (৩৮)। তার নামে চাঁদপুর জেলার বিভিন্ন থানায় ১৮টি মামলা রয়েছে বলে জানা গেছে।
আহত পুলিশ সদস্যরা হচ্ছেন, শাহরাস্তি থানার এএসআই ওমর ফারুক, পুলিশ সদস্য আবুল বাসার ও আনোয়ার হোসেন।

ওসি আরো জানান, তার মরদেহ ময়না তদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত পুলিশ সদস্যরা চিকিৎসা নিয়েছেন। এই ঘটনায় এখন পর্যন্ত কোন মামলা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুরে

৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ