Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

চৌদ্দগ্রামে গুলি করে ও রগ কেটে যুবককে হত্যা

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০১৮, ১২:৩১ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে পায়ের রগ কেটে, গুলি করে ও কুপিয়ে মো: রিপন (২৭) নামের এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে উপজেলার দক্ষিণ আলকরা গ্রামের শামছুল হকের পুত্র।
স্থানীয় সূত্র ও স্থানীয় ইউপি মেম্বার রফিকুল ইসলাম জানান, নিহত রিপন রাজমিস্ত্রির কাজ করত। ঘটনার দিন গত বুধবার (৮ই আগস্ট)রাতে কর্মস্থল পশ্চিম ডেকরা থেকে দুর্বৃত্তরা তাকে তুলে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর তাকে এলোপাথাড়ি কুপিয়ে, একপায়ে গুলি করে এবং পায়ের রগ কেটে লাটিমী রাস্তার মাথায় ফেলে দেয়। তাৎক্ষনিক স্থানীয়রা মূমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়। ফেনী সদর হাসপাতাল কর্তৃপক্ষ ঢাকায় স্থানান্তর করলে পরিবার তাৎক্ষনিক ঢাকায় নেওয়ার পথে রাত আনুমানিক ১১ ঘটিকায় তার মৃত্যু হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, জমিন সংক্রান্ত বিষয়ে আপন মামার সাথেই রিপনদের বিরোধ চলে আসছে দীর্ঘদিন ধরে।
চৌদ্দগ্রাম থানার কর্তব্যরত অফিসার এসআই সাইদুল নিহতের ঘটনাটি নিশ্চিত করে জানান, ইতিমধ্যেই চৌদ্দগ্রাম থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। লাশটি ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চৌদ্দগ্রামে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ